আজ মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিবির অভিযানে ইয়াবাসহ সুমন গ্রেপ্তার

নগরীতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ মো. সুমন মিয়া নামের এক যুবককে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর ২নং রেল গেইট এলাকার মনির হোটেলের সামনে থেকে ইয়াবা ট্যাবলেটসহ সমুনকে গ্রেপ্তার করা হয়। এ সময় সুমনের দেহ তল্লাশী করে ডিবি পুলিশ ১’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করেছে।

গ্রেপ্তার হওয়া সমুন মিয়া চাঁদপুরের ফরিদগঞ্জ সন্তোষপুর গ্রামের মৃত আী হোসেন ও মনোয়ারা বেগমের ছেলে। সে ঢাকার কামরাঙ্গীরচর আবু সায়েদ বাজার এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে। মাদক উদ্ধারের ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. আরিফ শেখ বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা।

মামলায় বলা হয়, জেলা গোয়েন্দা পুলিশের একটি টহল দল নগরীরতে টহল অভিযান পরিচালনার সময় বিশ^স্ত সূত্রে সংবাদ পায় ২নং রেল গেইট এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে এক যুবক। বিষয়টি নিশ্চিত হয়ে টহল দলের সদস্যরা তাৎক্ষনিক মনির হোটের সামনে গেলে মাদক বিক্রেতা সুমন ডিবি পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশের সদস্যরা ধাওয়া করে সুমনকে আটক করে এবং তার দেহ তল্লাশী করে ১’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

(সংবাদচর্চা/৬জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ